বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:১৭ পূর্বাহ্ন


মোঃ নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ

মুসলিম জাহানের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বিশ্ববাসীর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রায়েন্দা সদর ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জালাল আহমেদ রুমী।

শুভেচ্ছা বার্তায় জালাল আহমেদ রুমী জানান, আত্মত্যাগের মহিমায়, খুশি ও আনন্দের বার্তা নিয়ে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দে সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে ওঠে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ, অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদ মহান আল্লাহ পাক সকলের প্রতি সহায় হোন।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘ দিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দ ও ত্যাগের বার্তা নিয়ে। তাই, জনসমাগম এড়িয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় সহ সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করার আহ্বান জানান।।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন