বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন


শরণখোলা প্রতিনিধিঃ

ঈদুল আযহা উপলক্ষে শরণখোলা উপজেলা বাসি এবং মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শরনখোলা উপজেলার সাবেক চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন আকনের সুযোগ্য সন্তান ও আওয়ামীলীগ নেতা এবং বিশিষ্ট সমাজ সেবক জনাব রায়হান উদ্দিন শান্ত। ঈদুল আজহায় তিনি বিশ্ববাসীর সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
আওয়ামীলীগ নেতা শান্ত বলেন, ঈদুল আজহা মুসলিম জাহানের অন্যতম ধর্মীয় উৎসব। খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি বলেন, এবার ঈদুল আজহা এমন একটি সময়ে হচ্ছে যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘ দিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই, জনসমাগম এড়িয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় সহ সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে।

এই নেতা আরও বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত ঈদুল আজহা আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদ মহান আল্লাহ পাক সকলের প্রতি সহায়হোন।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন