বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন


মোঃ আজিমুশ শানুল হক দস্তগীরঃ

সাতবাড়িয়া বেপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে গতকাল ১৫ আগস্ট বিকাল জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলাচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জহির উদ্দীন হিরুর সভাপতিত্ব সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আ’লীগের আহবায়ক অধ্যাপক আবদুল আলীম। বিশেষ অতিথি ছিলেন এড. কুতুব উদ্দীন মু. ইস্তেফাজ,চন্দনাইশ উপজেলা কৃষকলীগের সভাপতি মাষ্টার হুমায়ুন কবির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক দিদারুল হক দস্তগীর। আলাচনায় অংশ নেন সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ন আহবায়ক সোহেল হোসেন মন্টু,  মু . মহিউদ্দীন, কাজী মু. খোরশেদ, মুজিবুর রহমান, প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শুধু একজন ব্যক্তি নয়, বঙ্গবন্ধু মানে একটি দেশের মানচিত্র,একটি দেশের পরিচয়। তিনি বাংলাদেশের গণমানুষের নেতা। আমরা গর্বিত জাতি কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো ব্যক্তি বাঙ্গালী জাতির পিতা। তার জীবনী সম্পর্কে শিশু,কিশোর ও যুবকরা যত বেশি জানবে তত জ্ঞান অর্জন করতে পারবে। আমাদের সবার উচিৎ বঙ্গবন্ধু সম্পর্কে বেশি বেশি জানা।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুকে শুধু জাতীয় শোক দিবসে আলোচনায় সীমাবদ্ধ না রেখে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলোকে বাস্তবায়নে বর্তমান জননেত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতা করাই প্রকৃত বঙ্গবন্ধুকে ভালোবাসার অংশ বলে বক্তারা মত প্রকাশ করেন।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন