বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন


মোঃ রব্বানী বিশ্বাস, ডুমুরিয়া প্রতিনিধিঃ

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার আত্মীয় পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণার অভিযোগেে জিন্নাত আলী শেখ (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ডুমুরিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে ইউপি চেয়ারম্যান শেখ আবুল হোসেন বাদি হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা করেন। এবং রাতে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, ডুমুরিয়া উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের সাহেব আলী শেখের ছেলে জিন্নাত আলী শেখ (৩২) সে তালা, ডুমুরিয়াসহ বিভিন্ন এলাকায় নিজেকে এক উর্দ্ধতন পুলিশ কর্মকর্তার আত্মীয় পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের প্রতারণা করে আসছে। প্রতারণার অংশ হিসেবে মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল হোসেন এর দোকান থেকে বেশ কয়েক মাস আগে আড়াই লাখ টাকার রড ও সিমেন্ট বাকি নেয়।
দেড় লাখ টাকা দিলেও বাকি টাকা না দিয়ে নানা প্রকার ভয় দেখাতে থাকে। নিরুপায় হয়ে বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান শেখ আবুল হোসেন বাদি হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা করে।
জানা যায় তিনি চুকনগর, আঠারোমাইল শুভাশুনি জাতপুর, তালা, সাতক্ষীরা বিভিন্ন পুলিশের ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে বড় অংকের টাকা হাতিয়ে নেয় এবং এই এলাকায় বিভিন্ন শালিশ বিচার করে দেওয়ার নাম করে মানুষকে হয়রানি করে এবং এই এলাকার জনগণের সার্বিক নিরাপত্তার দায়িত্বে থাকা বিভিন্ন পুলিশ অফিসার দের সাথে খারাপ অাচরন খারাপ ব্যাবহার এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার আত্মীয় পরিচয় দিয়ে খাগড়াছড়ির বান্দরবান ট্রানস্ফার করে দেওয়ার হুমকিও দিয়ে থাকেন তিনি।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব বলেন, মামলা করার পরে পুলিশ ওই প্রতারককে রাতে গ্রেফতার পূর্বক আজ সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন