বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:১৭ পূর্বাহ্ন


স্টার বাংলা২৪ ডেস্কঃ সুশান্ত সিং রাজপুত্রের মৃত্যু নিয়ে এখনও চলছে জোর তদন্ত। তাঁর মৃত্যুর পর থেকে বলিউড ও ভারতীয় বিনোদন তারকাদের আত্মহত্যার মিছিল যেন থামছেই না। সেই পথেই এবার পা বাড়ালেন ভোজপুরি অভিনেতা অক্ষত উৎকর্ষ। ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ভোজপুরি সিনেমার পাশাপাশি বলিউডেও একটু একটু করে নিজের জায়গা তৈরি করার চেষ্টা করছিলেন এই অভিনেতা। খবর বাংলানিউজের।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর, গত রোববার রাতে বিহারের মুজফ্‌ফরপুরের বাড়িতে বাবাকে ফোন করেন অক্ষত। কিন্তু ওই সময় টেলিভিশনের একটি জনপ্রিয় অনুষ্ঠানে মগ্ন ছিলেন তাঁরা। ফলে অক্ষতকে পরে ফোন করবেন বলে জানান তাঁর বাবা। এরপর শো শেষ হয়ে গেলে অক্ষতকে বারবার ফোন করার পরও পাওয়া যায়নি।
ওই ঘটনার কিছুক্ষণের মধ্যেই অভিনেতার বান্ধবী স্নেহা চৌহান অক্ষতের বাড়িতে ফোন করে বন্ধুর আত্মহত্যার খবর জানান। অক্ষত কোনোভাবে আত্মহত্যা করতে পারেন না বলে দাবি প্রয়াত অভিনেতার পরিবারের। পরিকল্পনা করেই তাঁদের ছেলেকে খুন করা হয়েছে বলে দাবি করেন অক্ষতের বাবা। যদিও মুম্বাই পুলিশের পক্ষ থেকে অক্ষতের পরিবারের কোনো অভিযোগ শুনতে চাওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে প্রয়াত অভিনেতার পরিবার বিহার পুলিশের দ্বারস্ত হয়েছেন বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন