শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:২৭ অপরাহ্ন


মো.আজিমুশ শানুল হক দস্তগীর চট্টগ্রাম-১৪(চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের মাননীয় সাংসদ, আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী ‘ও চন্দনাইশ উপজেলা আওয়ামী যুবলীগের নির্দেশনায় চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের যতরকুলে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন সাতবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ।

গতকাল শনিবার ৩ অক্টোবর অগ্নিকান্ডস্থল পরিদর্শনকালে এ নগদ অর্থ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফোরক আহমেদ, উপজেলা যুবলীগের সদস্য আজাদ হোসেন টিপু, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল হোসেন মন্টু,যুগ্ন আহবায়ক আবদুল্লাহ আল মামুন, ছাত্রলীগ নেতা মাহাবুবুল আলম রিপু , স্বেচ্ছাসেবক লীগ নেতা কুতুব উদ্দিন হাসান, আবুল কালাম প্রমূখ।

উল্লেখ্য গত বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার সাতবাড়িয়া যতরকুল এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এই অগ্নিকাণ্ডে ঐ বসতঘরে রক্ষিত নগদ ৫০ হাজার টাকা, কাপড়-চোপড়, আসবাবপত্র ও ইলেক্ট্রনিক সামগ্রী পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
স্থানীয়ভাবে জানা যায়, বুধবার দুপুর আনুমানিক ১টার দিকে এলাকার দরিদ্র শ্রমিক মো. ইদ্রিসের রান্নাঘর থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তেই ৪ কক্ষ বিশিষ্ট কাঁচা বসতঘরটি পুড়ে যায়।

প্রতিবেশী সাবেক ছাত্রনেতা আ স ম মাহাবুবুল আলম রিপু জানান, মো. ইদ্রিস তার ছেলে ফরহাদকে বিদেশ পাঠানোর উদ্দেশ্যে ভিসার টাকা জমা দেয়ার জন্য গত ২৯ সেপ্টেম্বর ৫০ হাজার টাকা ঋণ নিয়ে ঘরে রেখেছিলেন। অন্যান্য মালামালের সাথে ঘরে রক্ষিত তার ৫০ হাজার টাকাও পুড়ে যায়। এ অবস্থায় ছেলেকে বিদেশ পাঠানোর স্বপ্ন আর পূরণ হলো না তার। বর্তমানে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে।

পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন