বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন


মোঃ রব্বানী বিশ্বাস, ডুমুরিয়া প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষনায়, শেখ সোহেল, প্রকৌশলী মৃনাল কান্তি জোয়াদ্দারকে প্রেসিডিয়াম সদস্য ও চৈতালি হালদারকে সদস্য নির্বাচিত করায় ডুমুরিয়া উপজেলা যুবলীগ,ছাত্রলীগের উদ্যোগে খুলনার ডুমুরিয়ায় আনন্দ মিছিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ নভেম্বর রবিবার বিকাল ৩ টায় দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি চৌরঙ্গী প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দোয়া ও মিষ্টি বিতরন করে নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক গোবিন্দ ঘোষের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানার পরিচালনায় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলালীগের সভাপতি শোভা রানী হালদার,উপজেলা আওয়ামীলীগ নেতা মোল্ল্যা জাহিদুল ইসলাম,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এ্যাডঃ আশরাফুল আলম রাজু,ইকবাল হোসেন,উপজেলা যুবলীগ নেতা গৌর চন্দ্র,মেহেদী মাসুম,বিকাশ মল্লিক,আবু দাউদ মোড়ল,অমিত কুমার,তুষার মন্ডল,রাজিউল বারী সৈকত,মেহেদী হাসান রাজা, সরদার কবির মনজ সরকার,রকনুজ্জামান মন্টু,কামরুজ্জামান কামরুল,ছাত্রলীগ নেতা আবুল বাশার,খালিদ,রাসেল,হাকিম আলামিন,সোহান,প্রমুখ।

Print Friendly, PDF & Email
পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন