সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন


স্টার বাংলা২৪ নিউজ ডেস্কঃ

সাতকানিয়া উপজেলার কালিয়াইশ বিওসির মোড়ে গত ১২ নভেম্বর রাত ৮টায় চন্দনাইশ উপজেলার দোহাজারী বারুদখানার মৃত কফিল উদ্দিনের ছেলে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা দোহাজারী পৌরসভাধীন বারুদখানা ওয়ার্ড শাখার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাবিদুল ইসলাম সাজ্জাদ (২৪) কে এলোপাতাড়ি ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে চন্দনাইশ পুরাতন কলেজ গেইট এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

গতকাল ১৬ নভেম্বর বিকালে গাছবাড়িয়া পুরাতন কলেজ গেইট চত্বরে চন্দনাইশ উপজেলা ও পৌরসভা ছাত্রসেনার যৌথ উদ্যোগে মানববন্ধনে সভাপতিত্ব করেন ছাত্রনেতা হাসান মুরাদ পারভেজ। প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. সোলাইমান ফারুকী। প্রধান বক্তা ছিলেন, দক্ষিণ জেলা ছাত্রসেনার সভাপতি নুরে এ রহমান রনি। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে আলমগীর ইসলাম বঈদী। আলোচনায় অংশ নেন, রিদোয়ান সাজ্জাদ, নাজিম উদ্দীন, ওসমান গণি, আরমান হোসেন, শাহাদাত হোসেন, মো. আরফাত প্রমূখ।

পরে এক বিক্ষোভ মিছিল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে বক্তাগণ আগামী ২৪ ঘন্টার মধ্যে সাজ্জাদের খুনিদের গ্রেফতার করা না হলে কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা সাপেক্ষে বৃহত্তর কর্মসূচির মধ্য দিয়ে দক্ষিণ চট্টগ্রাম অচল করে দেয়ার ঘোষণা দেন। এদিকে গত ১৫ নভেম্বর বিকালে দোহাজারী পৌরসভা ছাত্রসেনার উদ্যোগে দোহাজারী সদরে একই দাবীতে মানববন্ধনের আয়োজন করা হয়েছিল।

Print Friendly, PDF & Email
পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন