বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন


মো. আজিমুশ শানুল হক দস্তগীরঃ চট্টগ্রাম পুরাতন রেল ষ্টেশনে মীর মোহাম্মদ মহিউদ্দিনকে গণসংবর্ধনা দেন হাজার হাজার নেতা কর্মী।

বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত, বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে “তথ্য ও গবেষণা সম্পাদক”  নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার কৃতি সন্তান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ কৃষি ও সমবায় সম্পাদক মীর মো. মহিউদ্দিনকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

২১ নভেম্বর শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর পুরাতন রেল ষ্টেশন চত্বরে এ সংবর্ধনার আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ জেলা চন্দনাইশ উপজেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। এর আগে ঢাকা থেকে ট্রেন যোগে চট্টগ্রাম রেল ষ্টেশনে পৌছেন

এসময় নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি পুরাতন রেল ষ্টেশন চত্বর ছাপিয়ে প্রধান সড়কে ছড়িয়ে পড়ে। হাজার হাজার নেতাকর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে রেল ষ্টেশন চত্বরে এসে সমবেত হয়।

সংবর্ধনায় নেতা কর্মীরা মীর মহিউদ্দিনের ছবি সম্বলিত প্লেকার্ড প্রদর্শন করেন।

নেতাকর্মীরা রং-বেরংয়ের ব্যানার, ফ্যাস্টুন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের ছবি সম্বলিত প্লেকার্ড বহন করে। এসময় ব্যান্ডদলের বাদ্যের তালে তালে মিছিল শ্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।

মীর মহিউদ্দিন রেলওয়ে প্লাটফর্ম ছেড়ে স্টেশন চত্বরে পৌছলে নেতাকর্মীরা তাদেরকে ফুলের মালা পরিয়ে ও পাপড়ী ছিটিয়ে চট্টগ্রামে বরণ করেন।

পরে তিনি বিশাল গাড়ী বহর নিয়ে চট্টগ্রাম পুরাতন রেল স্টেশন থেকে চন্দনাইশ সাতবাড়িয়া তার গ্রামের বাড়ীতে পিতা-মাতার কবর জেয়ারতে যান।

Print Friendly, PDF & Email
পোস্টটি শেয়ার করুন

আরও পড়ুন